Doctime app review. ডাক্তার দেখান ঘরে বসেই।

Doctime অ্যাপ আমাদের সাস্থ্য সুরক্ষার জন্য একটি অসাধারণ অ্যাপ। এই অ্যাপের মাধ্যমে অভিজ্ঞ ডাক্তারদের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নেওয়া যায়। এই অ্যাপটি মূলত অনলাইনে ভিডিও কল এর মাধ্যমে ডাক্তার রোগীর যোগাযোগ স্থাপন করে থাকে।

এজন্য যেকোনো সময়ে, যেকোনো জায়গা থেকে এই অ্যাপের মাধ্যমে অভিজ্ঞ ডাক্তারদের পরামর্শ নেওয়া যায়।

Doctime অ্যাপ এ নিজের ব্যক্তিগত তথ্য দিয়ে প্রোফাইল তৈরি করতে হবে। এজন্য আপনাকে নাম, জন্ম তারিখ, লিঙ্গ, জেলা, ফোন নম্বর, ইমেইল ইত্যাদি তথ্যগুলো সঠিকভাবে পূরণ করতে হবে।

Doctime অ্যাপ এ বিভিন্ন রোগ এবং ডাক্তারদের অভিজ্ঞতা অনুযায়ী আলাদা আলাদা ক্যাটাগরি ভাগ করা আছে। আপনার সমস্যা অনুযায়ী যেকোনো ডাক্তারের পরামর্শ নিতে পারবেন।

এছাড়া এখানে ডাক্তারদের অভিজ্ঞতা এবং রেটিং পয়েন্ট অনুযায়ী তাদের নির্দিষ্ট একটি সেট করা আছে। এখানে ডাক্তারদের ফী খুবই সীমিত আকারে নির্ধারণ করা হয়েছে।

শিশু এবং গাইনী চিকিৎসার মতো জটিল common রোগের জন্য ডাক্তারী ফী তে বিশেষ ছাড় রাখা হয়েছে। এখানে অভিজ্ঞ ডাক্তাররাও শুধুমাত্র সাধারণ মানুষের সেবার কথা ভেবে নিজেদের মূল্যবান সময় ব্যয় করেও অল্প ফী নিয়ে থাকেন। এজন্য ফী নিয়ে কোনো চিন্তার কারণ নেই। ফী পেমেন্ট করার জন্য বিকাশ, নগদ, ভিসা কার্ড সহ বিভিন্ন ধরনের পেমেন্ট সুবিধা গুলো এখানে পাবেন।

ডাক্তার যদি ব্যস্ত থাকেন। তাহলে Doctime অ্যাপের কাস্টমার কেয়ার থেকে ফোন দিয়ে আপনার সময় নির্ধারণ করে দেওয়া হবে। এজন্য সময় নিয়ে সমস্যায় ভুগতে হবে না। হাসপাতালে যেমন ডাক্তারদের চিকিৎসা এবং পরামর্শ নেওয়ার জন্য ঘণ্টার পর ঘন্টা বসে থাকতে হয়। Doctime অ্যাপ এর মাধ্যমে ভিডিও কলে আপনি বিস্তারিত সমস্যা তুলে ধরতে পারবেন।

ডাক্তার আপনার শরীরের কন্ডিশন এবং রোগ বিবেচনা করে প্রেসক্রিপশন লিখে দিবেন। এবং আপনি সেটা পিডিএফ ফাইল আকারে পাবেন।

প্রেস্ক্রক্রিপশনের পিডিএফ ফাইল ডাউনলোড করার জন্য হিস্ট্রি তে ক্লিক করুন। এরপর আপনি যে ডাক্তারের সাথে কনসালটেশন করেছেন। তার উপর ক্লিক করুন।

এরপর “প্রেসক্রিপশন ডাউনলোড করুন” লেখার উপর ক্লিক করে ডাক্তারের দেওয়া প্রেসক্রিপশন ডাউনলোড করে নিন।

এখানে অনলাইনে ওষুধ ডেলিভারিও করা হয়। এক্ষেত্রে ওষুধের মূল্য ৯৯৯৳ এর বেশি হতে হবে। এছাড়াও “হোম ডায়াগনস্টিক টেস্ট” নামক একটি সেবা দেওয়া হয়। যার মাধ্যমে Doctime প্রতিনিধি আপনার বাসা থেকে বিভিন্ন টেস্টের জন্য নমুনা সংগ্রহ করে নিয়ে আসবে। তবে এই সেবাটি এখনও ঢাকার ভিতরে সীমাবদ্ধ।

এছাড়া সাবস্ক্রিপশন অপশন থেকে আপনারা প্রতি মাসে নির্দিষ্ট অর্থ পেমেন্ট করে সাবস্ক্রিপশন প্যাকেজ গুলো কিনতে পারেন। এই অফার গুলোর মাধ্যমে আপনি বিভিন্ন ডিসকাউন্ট অফার পাবেন।

১ মন্তব্য

  1. পিংব্যাক: IBBL প্লাটিনাম ডেবিট কার্ড সম্পর্কে বিস্তারিত জানুন। - Pexable

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।