ভিডিও ব্যাকগ্রাউন্ড রিমুভ করুন মাত্র এক মিনিটে।

ছবি কিংবা ভিডিও ব্যাকগ্রাউন্ড রিমুভ করা কন্টেন্ট ক্রিয়েটরদের জন্য একটি চ্যালেঞ্জিং বিষয়। আর এই জটিল বিষয়টি যদি অল্প সময়ে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স (AI) এর মাধ্যমে করানো যায়। তাহলে সবার জন্যই খুবই উপকার হবে।

হ্যা বন্ধুরা এর আগে আমরা শিখেছি। কিভাবে একটি ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করা যায়।

আরও পড়ুন,

তবে আজকে আমরা শিখবো,

কিভাবে একটি ভিডিওর ব্যাকগ্রাউন্ড রিমুভ করা যায়?

যেকোনো ব্রাউজার এর সার্চ বারে Unscreen.com লিখে সার্চ করুন। সরাসরি ওয়েবসাইটটি ওপেন হবে।

এরপর Upload Clip বাটনে ক্লিক করুন এবং যে ভিডিওটির ব্যাকগ্রাউন্ড রিমুভ করতে চান। সেই ভিডিওটি আপলোড করুন। এরপর আপনাকে রিক্যাপচা শো করতে পারে। যাইহোক রিক্যাপচা টি সলভ করুন।

ভিডিওটি আপলোড হতে একটু সময় লাগতে পারে। ভিডিও আপলোড হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

ভিডিওটির ব্যাকগ্রাউন্ড রিমুভ হয়ে গেলে নিচের ডাউনলোড অপশন থেকে ভিডিও ডাউনলোড করে নিন।

ডাউনলোড করার সময় আপনি খেয়াল ডাউনলোড বাটনের দান পাশে একটি চিহ্ন দেওয়া আছে। এখানে ক্লিক করলে আপনি png, gif এবং সিঙ্গেল ফ্রেম অনুযায়ী ডাউনলোড করতে পারবেন।

কিন্তু আপনি এগুলোর কোনোটিতেই ক্লিক করবেন না। আপনি শুধুমাত্র ডাউনলোড বাটনের উপর ক্লিক করুন।

এছাড়া আপনি এখন থেকে ভিডিওর ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করতে পারবেন। এখানে কাস্টম কিছু ব্যাকগ্রাউন্ড পাবেন। এখান থেকে সহজেই ভিডিও ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করে নিতে পারবেন।

এছাড়া নিজস্ব ভিডিও ব্যাকগ্রাউন্ড আপলোড করতে পারবেন। এবং আপনি চাইলে বিভিন্ন ধরনের রং ভিডিও ব্যাকগ্রাউন্ড এ সেট করতে পারবেন।

  • Full HD Resolution
  • Full length clips
  • No Watermark
  • Vidio file download
  • Api + Plugins
  • Audio Support

উপরোক্ত সুবিধা গুলো পাওয়ার জন্য আপনাকে এই ওয়েবসাইটের একজন প্রো ইউজার হতে হবে। এর জন্য আপনাকে এই ওয়েবসাইটে একটি একাউন্ট তৈরি করতে হবে। এবং নির্দিষ্ট একটি প্ল্যান অনুযায়ী পেমেন্ট করতে হবে। আপনি চাইলে প্রতিটি ভিডিওর ব্যাকগ্রাউন্ড রিমুভ করার জন্য পেমেন্ট করতে পারবেন। আবার একবারে মাসিক চুক্তি অনুযায়ীও পেমেন্ট করতে পারবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।